October 9, 2024, 2:25 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

গোয়াইনঘাটে আল ফালাহ্ ইসলামী সোসাইটির ঈদ সামগ্রী বিতরণ

আবু তালহা তোফায়েল,গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধিঃ

১৯মে (মঙ্গলবার) রাতের আঁধারে “আল-ফালাহ ইসলামী সোসাইটির” উদ্যোগে সিলেটের গোয়াইনঘাট উপজেলার ১নং রুস্তমপুর ইউনিয়নের বাদেবাসা, কুলুমছড়ার পার ও বিছনাকান্দি গ্রামের নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের ঘরে ঘরে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়।
এসময় সংগঠনের নেতাকর্মীরা বলেন, কর্মহীন অসহায় দুঃখী মেহনতী দিনমজুর মানুষের মাঝে এবং মধ্যবিত্তদের মাঝে যারা বর্তমান পরিস্থিতিতে দুর্ভোগে দিনযাপন করছে, তাদের পাশে দাঁড়ানো প্রয়োজন। তাদের সহায়তা করা দরকার। তাই আমরা যথাসাধ্য তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। এভাবে বিভিন্ন প্রবাসী ও সামাজিক সংগঠন এবং সমাজের বিত্তবানরা তাদের স্থান থেকে এগিয়ে আসলে এই সংকট কেটে উঠতে পারব ইনশাআল্লাহ।
প্রাইভেট ডিটেকটিভ/২০ মে ২০২০/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর